খাগড়াছড়িতে নানা আয়োজনে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

fec-image

খাগড়াছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বাষিকী। দিবসটি উপলক্ষে বুধবার (২৩ জুন) সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা।

পরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, যুগ্ম সম্পাদক এ্যাড. আশুতোষ চাকমা, এমএ জব্বার, সংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগ আহবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

আলোচনা সভায় রণ বিক্রম ত্রিপুরা বলেন, অনেক সংগ্রাম ও ত্যাগের মধ্য দিয়ে আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছে। তাই আওয়ামী লীগের দীর্ঘ পথচলার ইতিহাস জানতে হবে। তবেই রাজনৈতিক দূরদর্শীতা ও নেতৃত্বের সঠিক ধারণা পাওয়া যাবে। বিকৃত মিথ্যা ইতিহাস দিয়ে কখনো জনপ্রিয়তা অর্জন করা যায় না বলে মন্তব্য করে তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন। এ সময় নেতাকর্মীদের করোনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দেন এই নেতা।

অন্যদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সচেতনতামূলকা লিফলেট ও মাস্ক বিতরণ করে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার নেতৃত্বে মাস্ক ও লিপলেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা। এ সময় জেলা আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন