ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও অর্ধ লক্ষাধিক টাকা সহ

খাগড়াছড়িতে মাদক ব্যবসায়ী সুফিয়া বেগম আটক

fec-image

খাগড়াছড়িতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে সুফিয়া বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে আধা কেজি গাঁজা ও মাদক বিক্রির প্রায় অর্ধলক্ষাধিক টাকা উদ্ধার করেছে।

মঙ্গলবার(১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা শহরের কালেক্টরিয়েট পশ্চিম (কলাবাগান) বাসা থেকে তাকে আটক করা হয়।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ তারেক মুহাম্মদ আবদুল হান্নান-এর নেতৃত্বে কলাবাগানের একাধিক মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি মো. রফিক মিয়া ওরফে গাঁজা রফিকের বাসায় অভিযান চালায়।

অভিযানে জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশের এ সময় ডিবি পুলিশের এসআই আনোয়ার হোসেন, এসআই মো. মনির হোসেন, এএসআই মো. কামাল হোসেন, এএসআই মো. ফয়সাল রেজা, এএসআই মো. আবু তোরাফ হোসেন প্রধান, এএসআই মো. আনোয়ার উদ্দিন চৌধুরী, কনস্টেবল মো. নজরুল ইসলাম, সুপন বড়ুয়া তনয়,  জেসমিন আক্তার ও নার্গিস আক্তার অংশ নেন।

তারেক মুহাম্মদ আবদুল হান্নান জানান, অভিযানে একাধিক মামলার আসামি মোছা. সুফিয়া বেগমকে(৫৮) আটকের পর তার স্বীকারোক্তিতে পাঁচ হাজার টাকা মূল্যের ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ-৪৮ হাজার ৮শ ৫৫ টাকা উদ্ধার করা হয়।

তারেক মুহাম্মদ আবদুল হান্নান জানান, তাদের পুরো পরিবারটি মাদক ব্যবসার সাথে জড়িত। সুফিয়া বেগমের স্বামী মো. রফিক মিয়া ওরফে গাঁজা রফিকের বিরুদ্ধে খাগড়াছড়ি, ফেনী ও কুমিল্লায় অন্তত দুই ডজন মাদকের মামলা রয়েছে। ফেনীতে একটি মাদকের মামলায় তার সাজাও হয়েছে। গাঁজা রফিকের বড় ছেলে শফিকুলও মাদকের মামলায় একাধিকবার আটক হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, খাগড়াছড়িতে, ডিবি পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন