খাগড়াছড়িতে হরতালের সমর্থনে বিএনপি’র বিক্ষোভ-মিছিল

10912927_756792111081745_1241636427_n

সিনিয়র স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি‘র চেয়ারপার্সনের উপদেষ্ঠা রিয়াজ রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিএনপি’র ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে খাগড়াছড়ি জেলা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার বিকালে জেলা শহরের কলাবাগান থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ভাঙ্গাব্রীজ এলাকায় পৌঁছলে পুলিশী বাঁধার মুখে পড়ে। পরে পুলিশী বাঁধা উপেক্ষা করে মিছিলটি ফিরে গিয়ে একই স্থানে প্রতিবাদ সমাবেশ করে।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পৌর বিএনপি’র সভাপতি ও কাউন্সিলর মো: আবদুর রব রাজা, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের জৈষ্ঠ্য সহ-সভাপতি মো: শরীফুল ইসলাম ভুইয়া আসাদ, খাগড়াছড়ি জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল জব্বার পলাশ ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো: জয়নাল আবেদীন পাটোয়ারী প্রমূখ নেতৃবৃন্দ।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে এ আন্দোলন সফল করার জন্য দলের নেতাকর্মীদের রাজপথে থেকে বৃহস্পতিবারের হরতাল কর্মসূচি পালন করার আহবান জানান বক্তারা। তারা বলেন, বিএনপিকে নেতৃত্বশুন্য করতেই সরকারের পরিকল্পনায় রিয়াজ রহমানের উপর হামলা চালানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন