খাগড়াছড়ির চোংড়াছড়িতে স্বজনহারাদের পাশে পুলিশ সুপার মজিদ আলী

Khagrachari Pic 03

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
খাগড়াছড়ির পুলিশ সুপার মো. মজিদ আলী বলেছেন, আলুটিলায় সড়ক দুর্ঘটনায় ব্যাপক প্রাণহানির ঘটনায় অভিযুক্তদের কোনো ছাড় দেয়া হবে না। এরিমধ্যে হেলপারকে আইনের আওতায় আনা হয়েছে। শিগগির চালককেও আটক করা সম্ভব হবে।

তিনি রোববার বিকেলে মহালছড়ির চোংড়াছড়ি গ্রামের একই পরিবারের চার স্বজনহারা চাইঅংগ্য মারমা’র বাড়ীতে তাকে সমবেদনা জানাতে গিয়ে এসব কথা বলেন। তিনি এই ঘটনায় দুঃখ প্রকাশের পাশাপাশি স্বজনদের মন শক্ত করে এগিয়ে যাবার অনুরাধ জানান।

একই সময় পুলিশ সুপার মজিদ আলী নিহতের পরিবারকে নগদ অর্থ প্রদান ছাড়াও পরিবারটির পাশে সব সময় জেলা পুলিশ থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় এলাকাবাসী ছাড়াও মহালছড়ি উপজেলা ভাইস-চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি থানার ওসি সেমায়ুন কবির চৌধুরী, ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, নিহত নেইম্রার বাবা থোয়াইঅংগ্য মারমা উপিস্থিত ছিলেন।

পুলিশ সুপার মজিদ আলী আলুটিলা এলাকার মতো ঝুঁকিপূর্ণ সড়কে যে কোনো ধরনের উৎসব আয়োজনে প্রশাসনের সহযোগিতা নেয়ারও আহ্বান জানান তিনি।

প্রসঙ্গত, শুক্রবার আলুটিলার ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে জেলা সদরের জনবল বৌদ্ধ বিহার অধ্যক্ষ চন্দ্রমনি মহাস্থবিরের দাহক্রিয়া অনুষ্ঠানের যোগ দিতে এসে একটি বেপরোয়া ট্রাকের চাপায় মহালছড়ি মডেল পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের দুই এসএসসি পরীক্ষার্থী অংক্যচিং মারমা ও উচনু মারমাসহ আট ব্যক্তি প্রাণ হারান। এ ঘটনায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী রবিবার খাগড়াছড়ি জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে এক মিনিট নিরবতা পালনের কর্মসূচী ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন