খাগড়াছড়ির দুই পৌরসভায় ৮ মেয়রসহ ১১১ প্রার্থীকে প্রতীক বরাদ্দ

pic 1222

খাগড়াছড়ি প্রতিনিধি:

চুড়ান্ত যাচাই-বাছাই ও প্রার্থীতা প্রত্যাহার শেষে খাগড়াছড়ি সদর পৌরসভা নির্বাচনে মেয়র পদে পাঁচজন, সাধারণ কাউন্সিলর পদে ৪২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে রয়েছেন। সোমবার দিনভর উৎসবমুখর পরিবেশে জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেন এবং জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান প্রতীক বরাদ্দ দিয়েছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা জানান, মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শানে আলম- নৌকা, বিএনপি মনোনীত এ্যাডভোকেট আব্দুল মালেক মিন্টু- ধানের শীষ, জাতীয় পার্টি মনোনীত মোহাম্মদ ইসহাক -লাঙ্গল, নাগরিক কমিটি মনোনীত স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম -মোবাইল ফোন এবং সচেতন নাগরিক সমাজের স্বতন্ত্র প্রার্থী কিরণ মারমাকে -নারিকেল গাছ প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

এছাড়া সাধারণ সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে অতীশ চাকমা -টেবিল ল্যাম্প, অন্তরা খীসা -পাঞ্জাবী, সুশোভন চাকমা -পানির বোতল ও শোভন দেওয়ান -উটপাখি।

সাধারণ কাউন্সিলর পদে ২ নং ওয়ার্ডে মো. মানিক মিয়া পাটোয়ারী -টেবিল ল্যাম্প, মো. আব্দুল করিম -ঢেরশ, মো. মাসুম রানা -পানির বোতল, মেহেদী হাসান হেলাল -উটপাখি, মোবারক হোসেন খান -পাঞ্জাবী, মো. আবু তাহের -ব্লাকবোর্ড, মো. বেল্লাল হোসেন -ডালিম, নজরুল ইসলাম -গাজর ও মো. হারুনুর রশিদ -ফাইল ক্যাবিনেট।

সাধারণ কাউন্সিলর পদে ৩ নং ওয়ার্ডে মো. নাছির উদ্দিন তালুকদার -উটপাখি, মো. শাহ আলম -পাঞ্জাবী ও মো. আজিম উদ্দিন -ডালিম।

সাধারণ কাউন্সিলর পদে ৪ নং ওয়ার্ডে জাফর আহমেদ -উটপাখি ও করুণাময় চাকমা -পানির বোতল।

সাধারণ কাউন্সিলর পদে ৫ নং ওয়ার্ডে কবীর আহাম্মেদ -ঢেড়শ, প্রদেশ আচার্য্য -ব্লাকবোর্ড, মো. মহিউদ্দীন -টেবিল ল্যাম্প, মো. আব্দুল জলিল -উটপাখি, মো. ওমর ফারুক -ডালিম ও মো. আব্দুল মজিদ -পাঞ্জাবী।

সাধারণ কাউন্সিলর পদে ৬ নং ওয়ার্ডে মো. ফরিদ উদ্দিন -ব্রীজ, মো. সাহাব উদ্দিন -গাজর, মো. আনোয়ার হোসেন -টেবিল ল্যাম্প, মো. কুদ্দুস -ব্লাকবোর্ড, শরীফ ভূঁইয়া -পাঞ্জাবী, মো. ইসলাম উদ্দিন -ডালিম, মো. জাহাঙ্গীর আলম -পানির বোতল, মো. তারা মিয়া -ঢেড়শ ও মো. আলমগীর হোসেন -উটপাখি।

সাধারণ কাউন্সিলর পদে ৭ নং ওয়ার্ডে মংরে মারমা -পাঞ্জাবী, দীপংকর দে -উটপাখি এবং ইমেল চাকমা -পানির বোতল।
সাধারণ কাউন্সিলর পদে ৮ নং ওয়ার্ডে মো. ইউসুফ মিয়া -পাঞ্জাবী, পরিমল দেবনাথ -ডালিম, মো. নুরুল আলম -টেবিল ল্যাম্প এবং এ.টি.এম রাশেদ উদ্দিন -উটপাখি।

সাধারণ কাউন্সিলর পদে ৯ নং ওয়ার্ডে সজল কান্তি দাশ -উটপাখি এবং মো. মাসুদুল হক -টেবিল ল্যাম্প।

সংরক্ষিত কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সালেহা রহমান -ভ্যানিটি ব্যাগ, নাদিরা বেগম -পুতুল, ফাতেমা বেগম -আঙ্গুর, রুপনা চাকমা -মৌমাছি এবং যুতিবিকা চাকমা -কাঁচি।

সংরক্ষিত কাউন্সিলর পদে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে শাহিদা আক্তার -ভ্যানিটি ব্যাগ, হাজেরা বেগম -কাঁচি, মোছাম্মৎ নাছিমা বেগম -মৌমাছি এবং ছেনোয়ারা বেগম -হারমোনিয়াম।

সংরক্ষিত কাউন্সিলর পদে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে আয়েশা আক্তার -ভ্যানিটি ব্যাগ, খালেদা বেগম -কাঁচি এবং সুইনাং চিং মারমা -মৌমাছি।

এছারা মাটিরাঙ্গা পৌর সভায় তিনজন মেয়র সাধারণ কাউন্সিলর ৪১ জন সংরক্ষিত মহিলা আট প্রার্থীসহ মোট ৫২ জনকে প্রতিক বরাদ্দ দিয়েছেন রির্টানিং অফিসার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন