৬ষ্ঠ কাউন্সিল

গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি জিকো, সম্পাদক বরুন

fec-image

গণতান্ত্রিক যুব ফোরামের ৬ষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২১-২২ জুলাই দুই দিনব্যাপী খাগড়াছড়িতে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে জিকো ত্রিপুরাকে সভাপতি, বরুন চাকমাকে সাধারণ সম্পাদক ও বিপুল চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

কাউন্সিলে রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, চট্টগ্রাম ও ঢাকাসহ বিভিন্ন জেলা-উপজেলা-মহানগর থেকে প্রতিনিধি ও পর্যবেক্ষক অংশগ্রহণ করেন। প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ইউপিডিএফ, শ্রমজীবী ফ্রন্ট, হিল উইমেন্স ফেডারেশন ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের নেতৃবৃন্দ।

কাউন্সিলের প্রথম অধিবেশনে গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি অংগ্য মারমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিকো ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউপিডিএফ’র সংগঠক কৃপাধন চাকমা, পার্বত্য নারী সংঘের সাধারণ সম্পাদক পরিণীতা চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি অংকন চাকমা, ইউনাইটেড ওয়ার্কার্স ডেমোক্রেটিক ফ্রন্টের সহ-সাধারণ সম্পাদক প্রমোদ জ্যোতি চাকমা ও হিল উইমেন্স ফেডারেশনের সাধারণ সম্পাদক রিতা চাকমা। এছাড়াও সাজেক ভূমি রক্ষা কমিটির সভাপতি নতুন জয় চাকমা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক থুইক্যসিং মারমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন