জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে খাগড়াছড়ি বিএনপি

‘গণ আন্দোলনেই বেগম জিয়ার কারামুক্তির একমাত্র পথ’

fec-image

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্মরণে আলোচনা সভা করেছে খাগড়াছড়িতে জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজার সভাপতিত্বে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুল আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও বিএনপির খাগড়াছড়ি আসনের সাবেক এমপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, জেলা ছাত্রদল সভাপতি শাহেদ সুমন, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি নজরুল ইসলাম প্রমূখ।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেনসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

বক্তারা বলেন, গণ আন্দোলনেই বেগম জিয়ার কারামুক্তির এক মাত্র পথ। কারণ বর্তমান সরকার এর হাত থেকে গণতন্ত্র উদ্ধার করতে হলে বেগম জিয়ার কারামুক্তির কোন বিকল্প নেই। এ সময় তিনি সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের দেশপ্রেমের নানা স্মৃতিচারণ করে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের তাৎপর্য তুলে ধরেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন