গরীব মানুষের সেবায় সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্প গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে : মসিউর রহমান রাঙ্গা

pic-1121121155644

উপজেলা প্রতিনিধি, রামু :

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেছেন, বর্তমান সরকার সারাদেশে দারিদ্র্য বিমোচন ও উন্নয়নে ‘একটি বাড়ি একটি খামার প্রকল্পে’ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তাই লক্ষ অর্জনে সবাইকে সহযোগীতা করতে হবে। মঙ্গলবার বিকেল ৪ টায় কক্সবাজারের রামুতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় উপকারভোগীদের উঠান বৈঠকে তিনি এ কথা  বলেন।

রামু উপজেরা নির্বাহী অফিসার মো, মাসুদ হোসেনের সভাপতিত্বে এ উঠান বৈঠকে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়ার জাতীয়র পার্টির সংসদ সদস্য হাজী মো. ইলিয়াছ, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপ প্রকল্প পরিচালক ড. জয়নাল আবেদীন, জেলা সমবায় কর্মকর্তা মো. নুরু নবী, কক্সবাজার এল জি ই ডির উপ-সহকারি প্রকৌশলী শাহ আলমগীর।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামু উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম ও বর্তমান সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, সহ সভাপতি হানিফ বিন নজির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, কক্সবাজার শহর জাতীয় পার্টির সভাতি আমান উদ্দিন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের রামু সমন্বয়কারি সুপান্দ বড়ুয়া, আনছারুল হক ভূট্টো, আবু বক্কর, সাদ্দাম হোসেন,আজিজুল হক আজিজ প্রমূখ।

উঠান বৈঠক সঞ্চালনা করেন একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপ পরিচালক ও জেলা সমন্বয়কারি রফিকুল ইসলাম।  উঠান বৈঠকে তিন শতাধিক উপকারভোগী উপস্থিত ছিলেন।

এদিকে প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা একটি বাড়ি  একটি খামার প্রকল্পের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন শেষে  রামু উত্তর মিঠাছড়ি বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্রসহ বিভিন্ন বৌদ্ধ বিহার ঘুরে দেখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন