গর্জনীয়ায় ৫শত দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

fec-image

ঈদে নতুন কাপড় পাবে সকলেই’ এই স্লোগানকে সামনে রেখে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এবং সমাজের অসহায় দুস্থদের মুখে হাসি ফোটাতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কক্সবাজার জেলা রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল আল নজির ফাউন্ডেশনের’ উদ্যোগে গর্জনিয়া ও পার্বত্য বাইশারীতে বসবাসরত প্রায় ৫ শতাধিক গরীব অসহায়, মেহনতী মানুষের মাঝে ঈদের পোশাক শাড়ি ও লুঙ্গি উপহার হিসাবে প্রদান করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) সকাল এগারোটার সময় বড়বিল আল নজির ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ড. শেখ আল্লামা হারুন আজিজি আন নদভী নিজেই উপস্থিত থেকে এসব ঈদের কাপড় গরীব, দুঃস্থ, অসহায়দের হাতে তুলে দেন।

এসময় তিনি বলেন, আল নজির ফাউন্ডেশন দীর্ঘ বছর যাবত আর্তমানবতার সেবায় অসহায়দের পাশে থেকে সরকারের পাশাপাশি মানুষের মাঝে সেবা দিয়ে আসছে। সরকারের অনুমতি ক্রমে ইতিমধ্যে কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানিয় জলের ব্যবস্থা, গভীর নলকূপ স্থাপন, বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, মাসিক খাদ্য সামগ্রী বিতরণ, গরীব ছাত্র ছাত্রীদের আর্থিক সহায়তা, পবিত্র মাহে রমজানে মাসব্যাপী মসজিদ ভিত্তিক ইফতার সামগ্রী, কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এ অনুদানসহ নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। তিনি এলাকার সকলকে আর্ত মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান।

আল নজির ফাউন্ডেশনের সহকারী পরিচালক মাওলানা হাফেজ আজিজুল হক মাক্কীর সভাপতিত্বে সাংবাদিক আবদুর রশিদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ ইউপি সদস্য ফেরদৌস আলী ফাউন্ডেশনের সদস্য ও বাইশারী উচ্চ বিদ্যলয়ের সিনিয়র শিক্ষক মো, নুরুল আমিনসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন