গুইমারায় জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয় উদ্বোধন

fec-image

খাগড়াছড়ি গুইমারায় বৃহস্পতিবার বিকালে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন কার্যালয় উদ্বোধন করেছেন খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গুইমারা উপজেলা জনস্বাস্হ্য প্রকৌশলী আইয়ুব আলী আনসারী, মানিকছড়ি উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাঈন উদ্দিন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেমং মারমা, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংশে চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীবৃন্দ।

আলোচনা সভায় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবে স্হানীয় আওয়ামী লীগের নেতাদের আপ্রান চেষ্টায় গুইমারা উপজেলা নতুন উদ্যমে যাত্রা শুরু করেছে। এ উপজেলাটি অতিদ্রত সময়ে আধুনিক উপজেলায় রুপান্তরিত হবে বলে তিনি আশা করে।

উল্লেখ্য যে ৪৩ লক্ষ টাকা ব্যায়ে গুইমারা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কার্যালয়টি নির্মাণ করা হয়। এ ছাড়া সকালে দুর্গম পঙ্খীমুড়াতে নিরাপদ পানি সরবরাহ সিস্টেমের উদ্ভোধন করেন এমপি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন