ঘুমধুমে আশ্রীত যুবকের হামলায় মালিক আহত

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু উত্তর পাড়ায় নুর মোহাম্মদ নামের এক নিরীহ ব্যক্তির উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় আবুল কালাম নামের এক যুবক । আহত নুর মোহাম্মদের জায়গায় হামলাকারী আবু কালাম আশ্রীত হিসেবে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর অনুমান সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, তুমব্রু উত্তর পাড়ার নুর মোহাম্মদের খতিয়ান ভূক্ত জায়গায় দীর্ঘদিন ধরে আশ্রীত হিসেবে থাকা আবুল কালাম প্রকাশ (আবু) তুচ্ছ বিষয় নিয়ে জায়গার মালিকের উপর নির্যাতন চালিয়েছে বলে জানিয়েছেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

এ দিকে আহত নুর মোহাম্মদ জানান,তার জায়গার উপর শুকনো খড় রাখতে নিষেধ করার কারনে ক্ষিপ্ত হয়ে তেড়ে এসে লাথি,কিল-ঘুষি ও লাঠি দিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম করে। এমনকি প্রাণে মেরে ফেলার চেষ্টা করলে স্থানীয়রা চিৎকার শোনে তাকে উদ্ধার করে উখিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

এ বিষয়ে ঘুমধুম ইউপি চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর আজিজ বলেন, সরকারি আইন অনুযায়ী কাগজ যার জমি তার। তবে আবুল কালাম কোন বিচার শালিশ তোয়াক্কা করে না বলেও জানিয়েছেন চেয়ারম্যান।

এ বিষয়ে ঘুমধুম তদন্তকেন্দ্রের ইনচার্জ ইমতিয়াজ মাহফুজ ভুইয়ার নিকট জানতে চাইলে তিনি বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন