ঘুমধুমে বিদেশি মদ ও সিগারেটসহ আটক ২, সিএনজি-মাইক্রো জব্দ

fec-image

বান্দরবান জেলা পুলিশ সুপার তারিকুল ইসলামের দিক নির্দেশনায় ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) সোহাগ রানার নেতৃত্বে ১২ঘন্টার ব্যবধানে ১১০ বোতল বিদেশি মদ, ৩৫০০ প্যাকেট সিগারেট ও পাচার কাজে ব্যবহৃত সিএনজি ও ১টি মাক্রোবাসসহ ২ জনকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই পাভেল মল্লিকসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘুমধুম ইউপির ০৫ ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমুখে সন্দেহজনক একটি সিএনজি গাড়ি থামানোর চেষ্টা করা হলে ড্রাইভার ও পাচারকারীরা গাড়ি ফেলে দৌড়ে পালিয়ে যায়। এসময় সিএনজি গাড়ি তল্লাশি করে ১১০ বোতল বিদেশি মদসহ পাচারকাজে ব‌্যবহৃত সিএনজি যার নং ( কক্সবাজার-থ-১১-৬৭৪৮ ) গাড়িটি জব্দ করে পুলিশ।

এদিকে বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে উখিয়া টেকনাফ সড়কের আমগাছতলা নামক এলাকায় অভিযান পরিচালনা করে সন্দেহাতীত নোহা মাইত্রুোগাড়ি যাহার নং (ঢাকা মেট্রো চ-৫১-৯৪৫৭) তল্লাশি করে ৩৫০০ প্যাকেট বিদেশি সিগারেট ও মাইক্রো গাড়িটিসহ দুই যুবককে আটক করতে সক্ষম হন পুলিশ। আটককৃত ব্যক্তিরা উখিয়া উপজেলার পালংখালী এলাকার মৃত ওবাইদুল হকের ছেলে জসীম উদ্দীন (৩২) এবং টেকনাফ থানার গিলাতলী এলাকার মৃত নুর আহমদের ছেলে ইমাম হোসেন (২২)।

বিষয়টি নিশ্চিত করে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সোহাগ রানা পার্বত্যনিউজকে বলেন, ফেলে যাওয়া সিএনজি তল্লাশি করে ১১০ বোতল বিদেশি মদসহ সিএনজি গাড়িটি জব্দ করা হয় এবং সকালেও একটি মাইক্রোবাস থেকে ৩৫০০ প্যাকেট বিদেশি সিগারেটসহ ২ জনকে আটক করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে এসব বিদেশি মদ ও সিগেরেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে এবং মাদক চোরাচালানের বিরুদ্ধে পুলিশের ধারাবাহিক অভিযান অব‌্যাহত আছে এবং থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ঘুমধুম, মদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন