চকরিয়ায় কাঠমিস্ত্রীকে মারধরের ঘটনায় ইউপি সদস্য রফিক কারাগারে

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা আদায়ে বাড়িতে আটকে রেখে নুরুল আমিন (৩০) নামের এক কাঠমিস্ত্রীকে হাত-পা বেঁধে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত রফিকুল ইসলাম নামের ইউপি সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত। আক্রান্ত নুরুল আমিনের পিতা বাদী হয়ে মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে থানায় মামলা দায়ের করেন।

রবিবার রাতে আটকের পর মঙ্গলবার দুপুরে মারধরের ঘটনার মামলায় ইউপি সদস্যকে গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বিএমচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম তার পাশ্ববর্তী ৫নম্বর ওয়ার্ডের উত্তর বহদ্দার কাটা এলাকার বাসিন্দা মাহবুল আলমের ছেলে কাঠমিস্ত্রী নুরুল আমিন (৩০) কাছ থেকে ফার্নিচার বানানো বাবদে ২ হাজার টাকা পাওনা ছিল।

রবিবার রাত ১১টার দিকে বহদ্দার কাটা স্কুল ষ্টেশন থেকে নুরুল আমিন বাড়ি ফেরার পথে তাকে গতিরোধ করে ইউপি সদস্য রফিকুল ইসলাম টেনে হেছড়ে তার বাড়িতে আটকে রেখে হাত-পা বেঁধে বেড়দক মারধর করেন। পরে খবর পেয়ে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাঠমিস্ত্রী নুরুল আমিনকে ইউপি সদস্যের বাড়ি থেকে উদ্ধার করে। এ সময় ঘটনায় জড়িত থাকার দায়ে আটক করা হয় ইউপি সদস্য রফিকুল ইসলামকে। উদ্ধারের পর আহত নুরুল আমিনকে তার পরিবারের লোকজন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, আটক ইউপি সদস্য রফিকুল ইসলামকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন