চকরিয়ায় ছাগল বাদামের পাতা খাওয়ায় পিটিয়ে গৃহবধূকে হত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় উঠানে শুকাতে দেওয়া বাদাম গাছের পরিত্যত্ত পাতা খাওয়ার দায়ে পিটিয়ে কুলছুমা বেগম (৪০) নামের গৃহবধূকে হত্যা করা হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। নিহত-কুলছুমা বেগম(৪০) সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর সুরাজপুর পাহাড়তলী গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্হানীয় মেম্বার মো.হানিফ বলেন, মাতামূহুরী নদীর চরে বাদাম চাষ করে ওই এলাকার মো. হারুন। সে চর থেকে বাদাম তুলে গাছগুলো নিজের বসতবাড়ীর উঠানে শুকাতে দেন। এমতাবস্থায় কুলছুমা বেগমের পালিত ছাগল ওখানে গিয়ে বাদাম গাছের পরিত্যত্ত পাতা খাচ্ছিল। এমন দৃশ্য দেখে হারুন ছাগল বেঁধে রাখেন।

পরে কুলছুমা খবর পেয়ে ছাগলের জন্য গেলে ছাগল দিবে না বলায় কুলছুমা আমার কাছে বিচার নিয়ে আসেন। আমি স্হানীয় গণ্যমান্য লোকজন নিয়ে বিষয়টি সমাধান করে দিয়েছি।

রাতে হঠাৎ স্হানীয়রা জানান, দুই পরিবারের মধ্য ফের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তুমুল মারামারি হয়। এসময় কুলছুমা নিহত হয়েছে।এতে আরো ২/১জন আহত হয়।

চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়। তার শরীরের আঘাতের চিহৃ দেখা যায়। কুলছুমার মরদেহ চমক হাসপাতালে রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন