জনগনের জন্য ন্যায়বিচার নিশ্চিত করাই আইনজীবী ও বিচারকদের কাজ- প্রধান বিচারপতি

SAM_3515

রাঙামাটি প্রতিনিধি:
জনগনের জন্য ন্যয় বিচার নিশ্চিত করাই আইনজীবি ও বিচারকদের কাজ। বিচার প্রার্থী জনগন যাতে ন্যয় বিচার পায় সে দিকে আইনজীবী ও বিচারকদের  দক্ষতা ও  আন্তরিকতা নিয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করেছেন প্রধান বিচারপতি মোঃ মোজাম্মেল হোসেন। আজ মঙ্গলবার সকালে রাঙামাটিতে জুডিসিয়াল স্ট্রেনদেনিং (জাস্ট) প্রকল্পের অর্থায়নে নির্মিত  মহিলা ও শিশু বিশ্রামাগার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এ সময় রাঙামাটি জেলা দায়রা ও জজ শামসুল আরেফিন, যুগ্ম জেলা জজ সিরাজুদ্দোল্লা কুতুবী, রাঙামাটি জেলা বারের সভাপতি এ্যাডভোকেট দুলাল কান্তি সরকার ও  সাধারণ সম্পাদক উথাই মংসহ ও রাঙামাটি জেলা জজ আদালতের কর্মকর্তা ও আইনজীবিগণ উপস্থিত ছিলেন। পরে প্রধান বিচারপতি রাঙামাটি জেলা দায়রা জজ আদালত কার্যালয় ঘুরে দেখেন এবং বিচারপ্রার্থীদের সাথে মতবিনিময় করেন।

তিনি আজ বিকালে রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে মোকদ্দমার কজলিষ্ট অনলাইনে প্রকাশনার আইটি প্রশিক্ষণ প্রাপ্ত বিচারক ও ম্যাজিষ্ট্রেটদের মধ্যে সনদপত্র বিতরণ এবং মামলা জট নিরসনে মধ্যস্থতা ও তথ্য প্রযুক্তির ভূমিকা বিষয়ে আদালতের মোকদ্দমা ব্যবস্থাপনা কমিটির সেমিনারে যোগ দেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন