জামিন পেলেন মওদুদ বুলু ও এ্যানী, বাকিদের কারাগারে প্রেরণ

নিউজ ডেস্ক

Parbatta newsজামিন পেলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু ও শিক্ষাবিষয়ক সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি এমপি। তবে দলের  ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ সাত নেতার জামিন নামঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার দুপুরে শুনানি শেষে এই আদেশ দেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. জহুরুল হক ।

জামিন নামঞ্জুর হওয়া নেতারা হলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আমানউল্লাহ আমান ও যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

আসামিপক্ষে শুনানিতে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও জয়নাল আবেদীন। গত ৯ এপ্রিল ঢাকার মহানগর দায়রা জজ আদালতে জামিনের জন্য এ আবেদনের প্রেক্ষিতে বিচারপতি মো. জহুরুল হক শুনানির জন্য রবিবার দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ২ ও ৬ মার্চ ঢাকার নয়াপল্টন, শান্তিনগর, মালিবাগ, বেইলি রোড, ভিকারুন নূন নিসা স্কুলের রাস্তায় ও শাহজাহানপুরসহ বিভিন্ন এলাকায় ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপি নেতাদের নামে এসব মামলা দায়ের করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন