টেকনাফে অপহৃত দুই যুবক উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফে অপহৃত দু’যুবককে উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে উপজেলার বাহারছড়ার গহীন অরণ্য থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন, উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শিলর্খালী চৌকিদার পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে রহমত উল্লাহ (২৫) ও আলী আকবরের ছেলে আব্দুল হাফিজ (২০)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম জানান, রবিবার (২৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শিলর্খালী চৌকিদার পাড়া এলাকার রহমত উল্লাহ (২৫) ও আব্দুল হাফিজ (২০) গহীন পাহাড়ে জ্বালালি কাঠ সংগ্রহ করতে গেলে অস্ত্রধারী মুখোশপরা সন্ত্রাসী তাদের অপহরণ করে। অপহরণের হওয়ার সংবাদ পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ তাৎক্ষণিক বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে।

পরে জরুরি ভিত্তিতে গহীন পাহাড়ে স্থানীয় মেম্বার, কমিউনিটি পুলিশের সদস্য, চৌকিদারসহ স্থানীয়দের সাথে নিয়ে কয়েক ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করা হয়।
অভিযানের এক পর্যায়ে অস্ত্রধারী অপহরণকারীরা ভীত হয়ে অপহৃতদের রেখে দ্রুত গহীন অরণ্যে আত্মগোপন করে। এসময় অপহৃত দু’জনকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয়। পরবর্তীতে অপহৃতদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, অপহৃতদের মানসিক অবস্থার উন্নতির পর তাদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে এবং জড়িত অপহরণকারীদের খোঁজে পাহাড়ে ব্যাপক অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, কক্সবাজার, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন