টেকনাফে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

fec-image

কক্সবাজারের টেকনাফ হ্নীলা এলাকা হতে অভিযান চালিয়ে মোহাম্মদ আবছার (২৮) নামের একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

সোমবার (১৪ মার্চ) আনুমানিক ভোর সোয়া ৪ টার সময় দক্ষিণ লেদা এলাকায় এ অভিযান চালানো হয়। জানা যায়, র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা গ্রামের টেকনাফ-কক্সবাজার মহাসড়কের পার্শ্বে পাকা রাস্তার উপর একজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে মোহাম্মদ আবছার (২৮)কে ধৃত করে। সে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৮ নং-ওয়ার্ডের দক্ষিণ লেদা মৃত আবু জাফরের ছেলে।

র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন জানান, ধৃত মোহাম্মদ আবছার জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আটককৃত ব্যক্তি তার ডান কাঁধে থাকা বস্তার ভিতর অস্ত্রশস্ত্রও গুলি আছে বলে স্বীকার করে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ ও ডান কাঁধে থাকা ব্যাগ তল্লাশী করে ১ টি ওয়ানশুটারগান, ২ টি কিরিচ ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায়, সে দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী, খুন, গুম, অপহরণ, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণা করার জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান উক্ত র‌্যাব-১৫ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন