টেকনাফে ডাকাতের গুলিতে পিতা-পুত্র আহত

fec-image

টেকনাফের বাহারছড়ায় ডাকাতের গুলিতে পিতা-পুত্র গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। বুধবার রাত ৯টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকায় বাড়িতে ঢুকে ডাকাতের ছোঁড়া গুলিতে তারা আহত হন।

গুলিবিদ্ধরা হচ্ছেন- টেকনাফ বাহারছড়া ইউনিয়নের কচ্চপিয়া গ্রামের গুরা মিয়ার ছেলে আলি আহমদ (৪০) তার ছেলে মো. জয়নাল উদ্দিন (১২)।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান বলেন, ‘ডাকাত দলের গুলিতে বাবা-ছেলে দুজন গুলিবিদ্ধ হওয়া খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং অস্ত্রধারীদের ধরতে অভিযান পরিচালনা করছে পুলিশ।

আহতদের স্বজন মো. সাইফুল জানান, ‘রাতে দোকান বন্ধ করে পিতা-পুত্র বাড়ি চলে আসেন। এর কিছুক্ষন পর হঠাৎ একদল অস্ত্রধারী বাড়িতে ঢুকে গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়ে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে একজনকে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য বিভাগে এবং অপর একজনকে সরাসরি কক্সবাজার হাসপাতালেনিয়ে যায়।

এ বিষয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, ‘গুলিবিদ্ধ অবস্থায় স্বজনরা এক কিশোরকে নিয়ে আসেন। তার মাথার বাম পাশে গুলির আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন