টেকনাফে বিএনপির ২৯ নেতাকর্মীর বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

fec-image

টেকনাফ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ২৯ জন নেতাকর্মীর বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ মামলা দায়ের করেছে। অহেতুক মিথ্যা মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ উপজেলা বিএনপি।

মামলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) টেকনাফ উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হারুন অর রশিদ, যুগ্ন-আহ্বায়ক আনোয়ার পাশা, হোয়াইক্যং উত্তর শাখা যুবদলের সদস্য সচিব মানিক মিয়া সহ ২৯ জনকে অভিযুক্ত করেছে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান ।

নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান সিদ্দিকী, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তারা বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার সারা দেশের বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে নারকীয় জুলুম-অত্যাচার অব্যাহত রেখেছে। এতে ক্ষান্ত না হয়ে মিথ্যা মামলা রুজু করে হয়রানি করে যাচ্ছে।

তারই ধারবাহিকতায় টেকনাফ উপজেলায়ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অহেতুক মিথ্যা মামলা দায়ের করে গণতান্ত্রিক আন্দোলনকে দমিয়ে রাখতে চাই। নেতৃবৃন্দ টেকনাফ উপজেলা ছাত্রদল নেতা আবুজার গিফারীর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, গত রবিবার বিকালে টেকনাফ উপজেলা ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিল শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে বেশ কয়েকজন ছাত্রদল নেতাকে আহত করে।

বিএনপির নেতৃবৃন্দরা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান এবং নেতাকর্মীদের হয়রানি করা হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন