টেকনাফে বিজিবি’র মাদকদ্রব্য ধ্বংস

DSC_0171

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে ৪২ কোটি ৫৫ লাখ ২৪ হাজার ৮৩৬ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ান (বিজিবি)। রোববার দুপুরে বিজিবি কর্নেল মো. তানভীর আলম খাঁনের উপস্থিতিতে আনুষ্ঠানিকতার মাধ্যমে টেকনাফে অবস্থিত বিজিবি কার্যালয়ের সম্মুখে এসব মাদক ধ্বংস করা হয়।

এ সময় তানভীর আলম বলেন, ” মাদকদ্রব্য আটক করা সাফল্য নয়, পান করার রোধ করা প্রধান সাফল্য। মাদকে না বলুন। এ উক্তি সকলের কাছে পৌঁছে দিতে এবং মাদক পাচারকারীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য বিশেষ করে মাদকদ্রব্যের কুফল সম্পর্কে গণমাধ্যমকর্মীদের ভূমিকা রাখতে হবে বলে উল্লেখ করেন তিনি।”

এ সময় স্বাগত বক্তব্য দেন, বিজিবি ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবু জার আল জাহিদ, মুহাম্মদ আব্দুল্লাহিল মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন টেকনাফ উপজেলা কৃষি অফিসার শফিউল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তপন কান্তি শর্মা। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

চলতি বছরের ১ ফ্রেরুয়ারি থেকে ২০ এপ্রিল পর্যন্ত বিভিন্ন অভিযানের সময় এসব মাদকদ্রব্য জব্দ করা হয়। জব্দকৃত এসব মাদকদ্রব্যের মধ্যে ছিল, ইয়াবা, বিভিন্ন বোতল জাতীয় মদ, ফেন্সিডেল, বিয়ার, গাঁজা, চোলাইমদ ও মিয়ানমারের সিগারেট বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন