মহালছড়িতে ইউপি নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে অনুষ্ঠিত

ইউনিয়ন পরিষদ নির্বাচন

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার চার ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বলে স্থানীয় ভোটার ও এলাকাবাসী জানানিয়েছে। ভোট গ্রহণ শেষে গণনার পর বেসরকারিভাবে চেয়াম্যান সংরক্ষিত মহিলা মেম্বার ও সাধারণ সদস্যদের নাম ঘোষণা করা হয়।

বেসরকারি ভাবে যার নির্বাচিত হয়েছেন তারা হলেন, মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদে ৬হাজার ৪৫৯ ভোট পেয়ে আ.লীগের প্রার্থী নৌকা প্রতীক রতন কুমার শীল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সুখময় দেওয়ান স্বতন্ত্র প্রার্থী আনারষ প্রতিকে ৩হাজার ৪৪৮ ভোট পেয়েছে।

এছাড়াও সংরক্ষিত মহিলা মেম্বারদের মধ্যে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ১হাজার ৫৪৪ ভোট পেয়ে রিজিয়া বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ৭৩৯ ভোট পেয়ে পিয়ারা বেগম, এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে ১হাজার ২১৪ ভোট পেয়ে মহিনী লতা নির্বাচিত হয়েছেন।

সাধারণ মেম্বার পদে ১নং ওয়ার্ডে আ. হান্নান, ২নং ওয়ার্ডে অপু দাশ, ৩নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ডে ধীমান চাকমা, ৫নং ওয়ার্ডে মো. বাকী উল্লাহ, ৬নং ওয়ার্ডে মংশিলা মার্মা, ৭নং ওয়ার্ডে তন্টু মনি তালুকদার, ৮নং ওয়ার্ডের মানিক রঞ্জন খীসা (বিনাপ্রতিদন্দীতায়) এবং ৯নং ওয়ার্ডের দোঅংপ্রু মারমা নির্বাচিত হয়েছেন।

মুবাছড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বেসরকারি ভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী ২হাজার ৯৬৪ ভোট পেয়ে বাপ্পী খীসা, চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের প্রার্থী কংজরী চৌধুরী, পেয়েছেন ১হাজার ১৪৫ ভোট।

এছাড়াও সংরক্ষিত মহিলা মেম্বারদের মধ্যে ১ , ২ ও ৩ নং ওয়ার্ডের সাইন্দা মার্মা, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায়। আর সাধারণ মেম্বারপদে ১নং ওয়র্ডে থুইসাপ্রু মার্মা, ২নং ওয়ার্ডে থৈঅংগ্য মার্মা, ৩নং ওয়ার্ডে কংহলাচাই মার্মা, ৪নং ওয়ার্ডে সুকণ্ঠ চাকমা, ৫নং ওয়ার্ডে সুচারু বিকাশ চাকমা, ৬নং ওয়ার্ডে রিপন চাকমা, ৭নং ওয়ার্ডে মিলন কান্তি চাকমা, ৮ ও ৯ নং বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ক্যায়াংঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৮জন প্রতিদ্বন্দ্বির মধ্যে বেসরকারি ভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী বিশ্বজিৎ চাকমা ১৫৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সুনীল জীবন চাকমা পেয়েছেন ৮৬২ ভোট। এছাড়া সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ৭৪৪ ভোট পেয়ে নমিতা চাকমা, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ৬৭৪ ভোট পেয়ে লাকী চাকমা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে ৬৪৯ ভোট পেয়ে সুবিনা চাকমা নির্বাচিত হয়েছেন।

সাধারণ মেম্বার পদে ১ন ওয়ার্ডে আলমগীর হোসেন, ২নং ওয়ার্ডে অমিয় রঞ্জন, ৩নং ওয়ার্ডে জীবন বিকাশ চাকমা, ৪নং ওয়ার্ডে হেমন্ত বিকাশ চাকমা, ৫নং ওয়ার্ডের বিতন চাকমা, ৭নং ওয়ার্ডে পিয়াল্ল্যা চাকমা, ৮নং ওয়ার্ডে নির্মল চাকমা, এবং ৯নং ওয়ার্ডের সুরত বিহারী চাকমা, নির্বাচিত হয়েছেন।
মাইসছড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী সাজাই মার্মা ৩হাজার ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের গিয়াস উদ্দিন পেয়েছেন ২হাজার ৫৯৬ ভোট।
এছাড়া সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ১হাজার ৮২ ভোট পেয়ে মচিংপ্রু মার্মা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে ৭১৫ভোট পেয়ে মোছা. সুফিয়া খাতুন, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে ৫৬১ ভোট পেয়ে তুলি চাকমা নির্বাচিত হয়েছেন।

সাধারণ মেম্বার পদে ১নং ওয়ার্ডে চাম্পা মার্মা, ২নং ওয়ার্ডে আহাদ মিয়া, ৩নং ওয়ার্ডে বিমল বিকাশ চাকমা, ৪নং ওয়ার্ডে অংশিনু মার্মা, ৫নং ওয়ার্ডে মো. আ. আজিজ, ৬নং ওয়ার্ডে মো. ফরিদুল ইসলাম, ৭নং ওয়ার্ডে গুনসিন্দু চাকমা. ৯নং ওয়ার্ডে ওয়াশিংটন চাকমা নির্বাচিত হয়েছেন বলে রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন