খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রথম ধাপে ৪ উপজেলায় ভোটগ্রহণ শুরু

fec-image

খাগড়াছড়িতে ১ম ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ উপজেলায় ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কম। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়।

এদিন মাটিরাঙ্গা, রামগড়, লক্ষীছড়ি ও মানিকছড়ি এই চার উপজেলায় ৯০টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরমধ্যে মাটিরাঙ্গায় ৩৬টি কেন্দ্র, রামগড়ে ২০টি, লক্ষীছড়িতে ১৩টি ও মানিকছড়িকে ২১টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

জানা যায়, এবার খাগড়াছড়ির চার উপজেলার মধ্যে লক্ষীছড়ি উপজেলা ভোটারের সংখ্যা ২১ হাজার ৭’শ ২২ জন, মানিকছড়ি উপজেলায় ৫৫ হাজার ৭৪ জন, মাটিরাঙ্গা উপজেলায় ৯০ হাজার ৩’শ ৮২ জন ও রামগড় উপজেলায় ৪৬ হাজার ৭’শ ১৯ জন। চার উপজেলায় মোট ২ লাখ ১৩ হাজার ৮’শ ৯৭ জন। এরমধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ লাখ ৮ হাজার ৬’শ ২৩টি এবং নারী ভোটারের সংখ্যা ১ লাখ ৫ হাজার ২’শ ৭৪টি।

খাগড়াছড়ির চার উপজেলায় প্রথম ধাপে চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী অংশ নিচ্ছেন এবং পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৪ জন প্রার্থী অংশ নিচ্ছেন।

মাটিরাঙ্গা উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. তাজুল ইসলাম বলেন, আমি আশা করবো জনগণ যেন সুস্থভাবে ভোট দিতে পারে। ভোটগ্রহণের কোন ধরনের প্রতিক্রিয়া সৃষ্টি না হলে, আশা করি বিজয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার দীন মুহাম্মদ জানান, সকালে ভোটারদের উপস্থিতি কম হলেও বেলা দুপুরের দিকে ভোটারের সংখ্যা বাড়তে পারে আশা করি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন