টেকনাফে মাদক ও আধিপত্য বিস্তারে ১ জন নিহত, আহত ৩

fec-image

মাদক ও ইউপি নির্বাচনের আধিপত্যকে কেন্দ্র করে কক্সবাজারের টেকনাফ নাজির পাড়া ও মৌলভীপাড়া একরাম বাহিনীর হামলায় নূরুল হক ভূট্টো (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে।

টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মৌলভীপাড়া ও নাজির পাড়া এলাকায়। রবিবার (১৫ মে) বিকাল ৫.৩০ মিনিটের দিকে ঘটনাটি ঘটে। সন্ধ্যা ৬.৩০ মিনিটে আহত ৪ জনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার আহতদের কক্সবাজার সদর হাসপাতালের প্রেরণ করেন। সেখানে  গুরুতর আহত অবস্থায় নূরুল হক ভূট্টো চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ভূট্টো নাজির পাড়ার এজাহার মিয়ার ছেলে। বাকি আহতরা হলেন নূর মোহাম্মদ এর ছেলে আবদুস শুকুর (২৮) জাকির হোসেন এর ছেলে মো. ফিরোজ (২৭) ও গুরা মিয়া (৩০)।

জানা যায়, গেল ইউপি নির্বাচনে আলী আহমদ ও এনামুল হক প্রতিদ্বন্দ্ধীতায় এনামুল হক বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তারই জের এবং মাদকের আধিপত্য নিয়ে দুই শক্তিশালীর মধ্যে একরাম বাহিনীর লোকেরা পরিকল্পিতভাবে মৌলভী পাড়া সড়কে ব্যারিকেড দিয়ে ধারালো অস্ত্রে রক্তক্ষয়ী সংঘর্ষ জড়ায়। ধারালো অস্ত্রের হামলায় আহত চার জনের মধ্যে নুরুল হক ভূট্টোর পা বিচ্ছিন্ন করে ফেলে। খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও সংঘটিত এলাকায় এখনো থমথমে আবস্থা বিরাজ করছে।

টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের দেখতে যান। পরে তিনি উপস্থিত সাংবাদিকদের ব্রিফিংকালে বলেন, গেল ইউপি নির্বাচনের জের ধরে দুপক্ষের মধ্যে এ ন্যক্কারজনক ঘটনাটি ঘটে। এটি মর্মবিদারক ও দুঃখজনক ঘটনা। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান বলেন,সংঘটিত ঘটনার এখনো মামলা রুজু করা হয়নি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন, একজন নিহতের ঘটনায় এখনো কেউ এজাহার দায়ের করেনি। তবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের আটকের জন্য জোর তৎপরতা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন