টেকনাফে র‌্যাবের অভিযানে ১১টি ড্রামভর্তি ৫৭২ লিটার অকটেনসহ নোহা গাড়ি জব্দ

fec-image

কক্সবাজারের টেকনাফ পৌরসভার কে কে পাড়া এলাকা অভিযান চালিয়ে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে চোরাইপথে পার্শ্ববর্তী দেশে অকটেন পাচারকালে টয়োটা নোহা গাড়িসহ ১১টি ড্রামে সর্বমোট ৫৭২ লিটার অকটেন জব্দ করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

বুধবার (২০ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কে কে পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১১টি ড্রামভর্তি ৫৭২ লিটার অকটেনসহ নোহা গাড়ি জব্দ করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের অভিযানিক দল টেকনাফ পৌরসভাস্থ ৩নং ওয়ার্ডের কে কে পাড়া এলাকায় অবৈধভাবে চোরাইপথে পার্শ্ববর্তী দেশে অকটেন পাচার রোধে একটি অভিযান পরিচালনা করে। এ সময় উক্ত এলাকায় কস্তুরী হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর একটি টয়োটা নোহা গাড়ি তল্লাশি করে গাড়ির ভিতর রক্ষিত অবৈধভাবে পাচারের উদ্দেশ্যে ১১টি ড্রামে সর্বমোট ৫৭২ লিটার অকটেন উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাবের অভিযানিক দল।

উল্লেখ্য যে, অভিযানিক দলের উপস্থিতি আন্দাজ করতে পেরে পাচারকারীরা গ্রেফতার এড়ানোর লক্ষ্যে গাড়ি এবং গাড়িতে থাকা পাচারের উদ্দেশ্য অকটেন ফেলে পালিয়ে যায়। গাড়ির মালিক, চালক এবং পাচারকারীদের শনাক্ত করণের কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান,পাচার কাজে ব্যবহৃত নোহা গাড়িটিসহ উদ্ধারকৃত অকটেন জিআর নং ৩৬/২৪ মূলে টেকনাফ শুল্ক গুদামে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন