ঢাকায় বেড়াতে এসে দুই পাহাড়ী তরুণী অপহৃত

অপহরণ

স্টাফ রিপোর্টার:

 চট্রগ্রাম থেকে ঢাকায় বেড়াতে এসে পুরনো ঢাকার বংশাল থেকে অপহৃত হয়েছেন দু’জন পাহাড়ি তরুণী। অপহৃত একজন ন্যান্সি চাকমা। তার বাড়ি রাঙামাটির নানিয়ার উপজেলা এলাকায়। অপরজনের নাম জানা যায়নি। তার বাড়ি খাগড়াছড়ি। দু’জনই কর্মজীবী।

সোমবার সন্ধ্যায় খবর পেয়ে গোয়েন্দা পুলিশ তাদের উদ্ধার তৎপরতা শুরু করেছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (ডিসি-ডিবি) কৃষ্ণপদ রায় জানান, ন্যান্সি চাকমার মোবাইলে টেলিটক কোম্পানির একটি মোবাইল ফোন কলের সূত্র ধরে অপহৃতদের উদ্ধারের চেষ্টা চলছে। তিনি বলেন, ‘বংশালের কোনো বাড়িতে তাদের আটকে রাখা হয়েছে, তবে বিস্তারিত তথ্যের অভাবে আমরা তা এখনো শনাক্ত করতে পারিনি। মেয়ে দু’টিকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।’

রাঙামাটি থেকে একাধিক স্থানীয় সূত্র জানায়, ওই দুই তরুণী তিন দিন আগে চট্রগ্রাম থেকে ঢাকায় বেড়াতে আসেন। কয়েকজন বাঙালি ছেলে বন্ধুর সঙ্গে বেড়ানোর পর তারা বাড়ি ফিরতে চাইলে বন্ধুরা তাদের বংশালের ন্যাশনাল ব্যাংকের একটি বাড়িতে আটকে রাখে।

সোমবার ন্যান্সি চাকমা মোবাইল ফোনে তার গ্রামের বাড়িতে তাদের অপহরণের ঘটনাটি জানান। কিন্তু নেটওয়ার্কের সমস্যার কারণে এর চেয়ে বেশি কিছু তিনি জানাতে পারেননি। তার আগেই টেলিফোন সংযোগটি বিচ্ছিন্ন হয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির জানান, তাদের উদ্ধারে তৎপরতা চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন