তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে মহাজোট ২০টি আসনও পাবেনা- সালাহ উদ্দিন আহমদ

Cox X Minister Salahuddin ahmed
আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমদ বলেছেন, এদেশের শতকরা ৯০ ভাগ মানুষ তত্ত্বাবধায়ক সরকারের পক্ষে। তত্ত্বাবধায়কের অধীনে নির্বাচন হলে মহাজোট সরকার ২০টিরও বেশি আসন পাবেনা জেনেই সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা তুলে নিয়েছে।
তিনি জোর দিয়ে বলেন, আগামী ১০ম জাতিয় সংসদ নির্বাচন তত্ত্বাধায়ক সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। অন্যথায় বিএনপি এদেশে কোন নির্বাচন হতে দিবেনা এবং বাংলার জনগণ তা মেনে নিবে না।

শুক্রবার বিকেলে কক্সবাজারের চকরিয়া পৌর বাস টার্মিনাল চত্বরে দীর্ঘ সালাহ উদ্দিন আহমদের কারাভোগের পর চকরিয়া উপজেলা বিএনপির দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আরো বলেন, যারা বিএনপি নেতাকর্মীদের পুলিশ দিয়ে হয়রানি করেছে, ঘর ছাড়া করেছে, গুলিবিদ্ধ করেছে। তিনি তাদেরকে হুঁশিয়ারী দিয়ে তিনি বলেন, আর মাত্র ২/৪ মাস। সেদিন কেউ পালাবার রাস্তা খুঁজে পাবেনা।

সালাহ উদ্দিন আহমদ আরো বলেন, ৯০ ভাগ মুসলমানের দেশে আল্লাহ ও রাসূল (সা:)কে নিয়ে কটুক্তিকারীদের বিচার না করেনি এ সরকার। উল্টো শাপলা চত্বরে রাতের আঁধারে আলেমদের উপর ‘গণহত্যা’ চালিয়েছে। তিনি সকলকে ‘কোরআন’ বুকে নিয়ে ধৈয্য ধরার আহ্বান জানিয়ে বলেন, এদেশে কোন নাস্তিকের ঠাঁই হবেনা। তিনি বলেন, দখলবাজি, টেন্ডারবাজি, সন্ত্রাসীর দিন শেষ। এসরকার উন্নয়নের সরকার নয়।

চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি খোকন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী ও চকরিয়া পৌর মেয়র নুরুল ইসলাম হায়দারসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন