তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে: মাহবুবের রহমান

fec-image

বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে হবে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। শনিবার (১৪মে) দুপুরে জেলা বিএনপি কর্তৃক আয়োজিত দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কেন্দ্রীয় বিএনপির এ নেতা আরো বলেন, বর্তমান ফ্যাসিবাদ সরকারকে বিশ্বাস করি না। তাদের দুর্নীতি লাগামছাড়া হয়ে গেছে। দেশে লুটতরাজ চালাচ্ছে। বাংলাদেশ একদিন শ্রীলঙ্কা হয়ে যাবে। তাদের অনেক মন্ত্রী, এমপি অসুস্থ হয়ে গেছে ভয়ে। শ্রীলঙ্কার মন্ত্রী-এমপিদের মতো আওয়ামীলীগের মন্ত্রীদের একই অবস্থা হবে।

এর আগে বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে রাঙামাটি নিউ কোর্ট বিল্ডিং এলাকায় এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দীপুর সভাপতিত্বে এবং সাংগঠনকি সম্পাদক সাইফুল ইসলাম শাকিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাঙামাটির সাবেক পৌর মেয়র ও জেলা বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো, অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, রাঙামাটি নগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুনসহ জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দরা ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন