দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করল পিসিএনপি

fec-image

বান্দরবানে দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) বান্দরবান জেলা শাখা।

রবিবার (২৮ জানুয়ারি) সকালে বান্দরবান কেন্দ্রীয় ইদগাহ মাঠে ৫শত দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পিসিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান কাজী মো. মজিবর রহমান।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথিরি বক্তব্যে পিসিএনপি চেয়ারম্যান কাজী মো. মজিবর রহমান বলেন শীতের তীব্রতা বহুগুণ বাড়িয়ে দিয়েছে মানুষের কষ্ট। হাড় কাঁপুনি শীতে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া মানুষের কষ্ট বেড়েছে। শৈত্যপ্রবাহের কারণে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবন-জীবিকা।

তিনি আরও বলেন, মানুষের সুখে দুঃখে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ অতীতেও পাশে ছিল বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ।

তিনি বলেন, করোনার সময়ও আমরা জীবন বাজি রেখে মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছি। কিছুদিন আগেও বান্দরবান এর প্রায় ১শত জন গরীব অসহায় শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করেছি।

শীতবস্ত্র নিতে আসা রহিমা বেগম জানান, শীতবস্ত্র আমাদের খুব দরকার ছিল। কয়েকদিন ধরে অনেক শীত পড়ছে। কিছুদিন আগে পেলে আরও উপকার হতো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিসিএনপি জেলা সিনিয়র সহসভাপতি আব্দুস শুক্কুর, সিনিয়র সহসভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, জেলা সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো. শাহজালাল, পিসিসিপি কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও বান্দরবান জেলা সিনিয়র সহ সভাপতি জমির উদ্দিন, পিসিসিপি জেলা সাধারণ সম্পাদক হাবীব আল মাহমুদ, জেলা সাংগঠনিক সম্পাদক তানভীর হোসেন ইমনসহ স্থানীয় নেতৃবৃন্দ ও প্রিন্ট ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং হত দরিদ্র ৫শত জন জনসাধারণ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কম্বল বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন