বাইশারী ও গর্জনিয়ার শতাধিক দুঃস্থদের মাঝে আল নজির ফাউন্ডেশনের কম্বল বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দৈয়ারবাপের মার্মা পাড়া, পশ্চিম বাইশারীর গুদাম পাড়া ও রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের লোহারঝিরি মার্মা পাড়ার ৩ টি উপজাতীয় পল্লীর শতাধিক উপজাতীয় অসহায় শীতার্ত দুঃস্থদের মাঝে শীতের কম্বল বিতরণ করেন “আল নজির ফাউন্ডেশন”।

আত্বমানবতার সেবায় আল নজির ফাউন্ডেশন মুসলিম জনগোষ্ঠীর পাশাপাশি উপজাতীয়দের মাঝে শীতের কম্বল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে জানান স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসেম।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল দশটার সময় উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিলস্থ নিজস্ব কার্যলয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে ফাউন্ডেশনের পরিচালক ডঃ আল্লামা শাইখ হারুন আজিজি আন নদভী প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন।

তিনি বলেন মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য । মানবতার সেবায় সরকারের পাশাপাশি জাতি ধর্ম নির্বিশেষে আল নজির ফাউন্ডেশন ভেদাভেদ ভুলে গিয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। হিংসা বিদ্বেষ ইসলাম ধর্মে নেই । সকল বিত্তবানদের উচিৎ অসহায়দের সাহায্যে এগিয়ে আসা।

মাওলানা মাহবুবের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল নজির ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসেম, স্থানীয় ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম সমাজ সেবক মাওলানা ওবাইদুর রহমান উপজাতীয় কারবারী ক্যাভাই মার্মা আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইসলাম, কম্বল বিতরণ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন