দলীয় কাউন্সিলে দীপংকরের জন্য ভোট চাইলেন অংসুই

fec-image

চলতি বছরের ২৪ মে রাঙামাটি জেলা আওয়ামীলীগের দলীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলে এবার পাহাড়ের দাদা খ্যাত দীপংকর তালুকদার এমপির বিরুদ্ধে সভাপতি পদে নির্বাচন করছেন আরেক হেভিওয়েট প্রার্থী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

এ সম্মেলনকে কেন্দ্র করে রোববার (২২ মে) বিকেলে রাঙামাটির কাপ্তাই উপজেলায় প্রশান্তি পার্কে দলীয় কাউন্সিলকে ঘিরে অনুষ্ঠিত বেঠকে দলীয় কাউন্সিলরদের কাছে সভাপতি পদে দীপংকর তালুকদারের পক্ষে ভোট চাইলেন রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসু প্রু চৌধুরী।

এর আগে চেয়ারম্যান তার বহর নিয়ে একইদিন সকালে রাজস্থলী উপজেলায়ও দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাউন্সিল সংক্রান্ত বৈঠকে অংশ নেন। সেখানেও তিনি এমপি দীপংকরের পক্ষে ভোট চান।

তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাউয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আব্দুল জব্বার।

কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের পক্ষে এ বৈঠকে অংশ নেন জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের লীগের সহ-সভাপতি দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. নাসির উদ্দিন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ০৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী মো. আব্দুল লতিফ, উপজেলা আওয়া লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল, স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ আনুমানিক ২৫০ জন বৈঠকে অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন