দিঘীনালায় নবাগত ও বিদায়ী জোন কমান্ডারের সম্বর্ধনা

দিঘীনালা

স্টাফ রিপোর্টার:

শান্তি শৃংখলা, উন্নয়নে সর্বক্ষেতে বাংলাদেশ সেনাবাহিনী, পাবর্ত্যঞ্চলে সাম্প্রদায়ীক সাম্প্রীতি বন্ধন থেকে শুরু করে সর্বত্র প্রশংনীয় ভাবে কাজ করে যাচ্ছে। খাগড়াছড়ির দীঘিনালা জোনের নবাগত জোন অধিনায়ক লে. কর্নেল মো. মহসিন রেজা পিএসসি যোগদান উপলক্ষে বুধবার জোন সদরে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পরিচিতি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুল জাহিদ পাভেল, ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, বিশ্ব কল্যান চাকমা, চন্দ্র রঞ্জন চাকমা, সুগত প্রিয় চাকমা, প্রেস ক্লাব সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম রাজু, দীঘিনালা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি কমল বিকাশ চাকমা, দীঘিনালা কলেজ অধ্যক্ষ মন্টু বিকাশ চাকমা, উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় ও জাতীয় রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত থেকে পরিচিতি হয়েছে। এছাড়াও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টমিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিদায়ী জোন অধিনায়ক লে.কর্নেল মো. লোকমান আলী নতুন জোন অধিনায়কে স্বাগত জানিয়ে বলেন, আপনারা আমাকে যেভাবে আন্তরিক সহযোগিতা করছেন সেভাবে নতুন জোন কমান্ডারকে সহযোগিতা করবেন। সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে করে বজায় থাকে এবং এলাকায় শান্তি বিরাজ করে এই কামনা করি।

নবাগত জোন অধিনায়ক লে. কর্লেন মো. মহসিন রেজা বলেন, বিদায়ী জোন কমান্ডারকে যেভাবে সহযোগিতা করছেন আমাকেও সেভাবে আপনারা আন্তরিক সহযোগিতা করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন