দীঘিনালায় ছেলে হত্যার ঘটনায় পিতা আটক

fec-image

দীঘিনালায় বাবার হাতে ছেলে খুনের ঘটনায় অভিযুক্ত পিতা মো. হানিফকে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ।

বুধবার (২৮ জুন) সিলেটের গোপালগঞ্জ এলাকা থেকে তাকে আটক করে।

জানা যায়, গত ২০ মে উপজেলার নকশীপল্লী রেস্টুরেন্টের পাশে উপর্যুপরি ছুরিকাঘাত করে ছেলে শাহিন আলমকে হত্যার চেষ্টা করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সব নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে । পরে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ জুন মারা যান।

বৃহস্পতিবার (২৯ জুন) রাতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধারে ঘটনাস্থলে নিয়ে যায় দীঘিনালা থানার পুলিশ। এসময় ছেলেকে ছুরিকাঘাত কোথায় করে এবং কোথায় ছুরি লুকিয়ে রাখে বিস্তারিত জানান পুলিশকে আসামি হানিফ। কিন্তু খুঁজাখুঁজি করেও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা সম্ভব হয় নি ।

দীঘিনালা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরিফ এর নেতৃত্বে, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রেমানন্দ মন্ডল ও তার সঙ্গীয় ফোর্সসহ সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকা থেকে ৩৮ দিন পর, তথ্য ও প্রযুক্তির ব্যবহার করে ২৮ শে জুন রাতে ঘাতক মো. হানিফ (৫৪) কে আটক করেন।

দীঘিনালা থানার ওসি মুহাম্মদ আলী জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ৩০২ ধারায় দীঘিনালা থানায় নিয়মিত হত্যা মামলা রয়েছে। আটককৃত হানিফ পলাতক থাকাকালীন সময়ে একাধিক মোবাইল ও সীম কার্ড পরিবর্তন করেছেন বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ছেলে, দীঘিনালা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন