দীঘিনালা যুবলীগের সম্মেলন বুধবার, সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ

fec-image

দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়ন যুবলীগের সম্মেলন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীদের পোস্টার এবং ব্যানারে ছেয়ে গেছে ইউনিয়নের বিভিন্ন এলাকা। এলাকার হাট-বাজার, দোকান-পাটে চলছে আলোচনা কে হবে সভাপতি এবং সাধারণ সম্পাদক?

আগামী বুধবার (২০ নভেম্বর) অনুষ্ঠিত হবে সম্মেলন।

তবে উপজেলা যুবলীগ সূত্রে জানা যায়, কোন প্রকার মাদক কারবারীকে সম্মেলনে প্রার্থী হওয়ার সুযোগ দেয়া হবে না! সৎ নিষ্ঠাবান প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

কবাখালী ইউনিয়ন যুবলীগ বিভিন্ন সূত্রে জানা যায়, এবারের সম্মেলনে সভাপতি পদে মোঃ আনোয়ার আলী, মোঃ নূরনবী, মোঃ ইউনুস সরকারের নাম শোনা যাচ্ছে।

এছাড়া সাধারণ সম্পাদক পদে মোঃ হাফিজুল ইসলাম মোঃ আলমগীর হোসেন,
মোঃ শরিফুল ইসলাম, নূর হোসেন, নূর মুহাম্মদ, মোঃ ইউসুফের নাম শুনা যাচ্ছে। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ওয়াসিম, মোঃ আবু সিদ্দিক, মোঃ জয়নাল আবেদীন, মোঃ এরশাদ, মোঃ হাসান, মোঃ জাকির হোসেন, মোঃ আনোয়ার হোসেনের নাম শোনা যাচ্ছে।

ইতোমধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক পদের সম্ভাব্য প্রার্থীরা কবাখালী ইউনিয়নের বিভিন্ন হাট বাজার এবং দোকানপাটে ছবিযুক্ত ডিজিটাল ব্যানার টানান।

এ ব্যাপারে কবাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আনোয়ার আলী জানান, বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। এর আগে কবাখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। তারপরও দলের স্বার্থে যে সিদ্ধান্ত নেয়া হবে আমি তা মেনে নেবো।

এ ব্যাপারে দীঘিনালা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোজাফ্ফর হোসেন জানান, কবাখালী ইউনিয়ন যুবলীগের কাউন্সিল সম্পন্ন করার জন্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দলের স্বার্থে সমযোতার ভিত্তিতে কমিটি গঠন করা হবে। সেক্ষেত্রে সম্ভব না হলে কাউন্সিলর উপস্থিতিতে তাৎক্ষণিক নির্বাচন করার প্রস্তুতি রাখা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন