‘দু:সময়ে যারা দলের সাথে ছিল তাদেরকে নেতৃত্বে আনার আহ্বান’ রণবিক্রম ত্রিপুরা`র

fec-image

দু:সময়ে যারা দলের সাথে, দলের নেতাকর্মীদের সাথে ছিল তাদেরকেই নেতৃত্বে আনতে হবে।স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা আওয়ামী লীগের প্রাণশক্তি। কোন জনবিচ্ছিন্ন আর চাঁদাবাজ নির্ভর নেতৃত্ব নির্বাচিত করলে স্বেচ্ছাসেবক লীগ তার দীর্ঘদিনের ঐতিহ্য হারাবে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) মাটিরাঙ্গা উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রনবিক্রম ত্রিপুরা এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে প্রথম অধিবেশনে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা কল্যাণ মিত্র বড়ুয়া, শুভ মঙ্গল চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এম জাহাঙ্গীর আলম‘র সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. জ্ঞান জ্যোতি চাকমা।

সম্মেলনের প্রথম অধিবেশনে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মী বান্ধব নতুন নেতৃত্ব প্রত্যাশা করে বক্তারা বলেন, তাদের নেতৃত্বেই মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও চাঁদাবাজমুক্ত স্বেচ্ছাসেকক লীগ গড়ে তুলতে হবে।

তারা আরও বলেন, জনবিচ্ছিন্ন কাউকে স্বেচ্ছাসেবক লীগের নেতৃৃত্বে আনলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন বাধাগ্রস্থ হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, মাটিরাঙ্গা, সেচ্ছাসেবক লীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন