‘দৃষ্টিহীনে দৃষ্টিদান’ প্রত্যয়ে বিলাইছড়ি সেনা জোনের চক্ষু শিবির

fec-image

“দৃষ্টিহীনে দৃষ্টিদান” দাও আলো এই প্রত্যয়ে রাঙ্গামাটির দুর্গম উপজেলা বিলাইছড়িতে আবারো চক্ষু শিবিরের আয়োজন করছে সেনাবাহিনীর বিলাইছড়ি জোন। ‘শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন’ এ ভাবধারাকে ত্বরান্বিত করার লক্ষ্যে সর্বদা বিলাইছড়ি জোন কাজ করে থাকে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে বিলাইছড়ি উপজেলা অডিটরিয়ামে জোন কমান্ডার লে. কর্নেল মো. আহসান হাবিব রাজীব, পিপিএম, পিএসসি এর মানবিক ও দূরদর্শী নেতৃত্বের ফলশ্রুতিতে এ চক্ষু শিবিরের আয়োজন করা হয়।

উক্ত চক্ষু শিবিরে বিলাইছড়ি জোনের বিভিন্ন দুর্গম এলাকা হতে দীর্ঘকালীন চক্ষু সমস্যায় জর্জরিত রোগীরা আগমন করেন। বিলাইছড়ি জোনের মেডিকেল অফিসারের নেতৃত্বে এবং “লায়ন্স চ্যারিটেবল চক্ষু হাসপাতাল, চট্টগ্রাম” এর সহযোগিতায় এ শিবিরের আয়োজন করা হয়।

জানা যায়, এই শিবিরে চক্ষু সংক্রান্ত বিভিন্ন সমস্যার জন্য ১২২ জনকে ওষুধ, চশমা প্রদান করা হয় এবং ছানী পড়া রোগীর তালিকা করা হয়। পরবর্তীতে তাঁদের চক্ষু অপারেশনের জন্য ব্যবস্থা করা হবে।

জোন কমান্ডার পার্বত্যনিউজকে বলেন, “২৪ পদাতিক ডিভিশনের অধীনে রাঙ্গামাটি রিজিয়নের আওতাধীন বিলাইছড়ির জোন ও লায়ন্স চ্যারিটেবল চক্ষু হাসপাতাল, চট্টগ্রামের উদ্যোগে বাংলাদেশ সেনাবাহিনীর এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে।”

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন