‘দেশে সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে’

fec-image

রাঙামাটি জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। কারণ জনগণ বর্তমান ক্ষমতাসীন দলের চেয়ে জাতীয় পার্টিকে বেশি বিশ্বাস করে।

রোববার (২৩ অক্টোবর) সকালে জেলা জাতীয় পার্টির উদ্যোগে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত উপজেলা দিবস পালন অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার উন্নয়নের নামে লুটতরাজ চালাচ্ছে। বিদেশে টাকা পাচার করছে। দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়নের জন্য হুসেইন মুহাম্মদ এরশাদ উপজেলা প্রতিষ্ঠা করেছেন। আজকে পদ্মা সেতু, যমুনা সেতু এসব এরশাদ পরিকল্পনা নিয়েছেন তৎকালীন সময়ে। ক্ষমতায় থাকলে তিনি এসব কাজ করে যেতেন।

এর আগে দিবসটি উপলক্ষ্যে বনরূপা শহর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে এসে সভায় মিলিত হয়।

জাতীয় পার্টি রাঙামাটি জেলার সভাপতি হারুন মাতব্বরের সভাপতিত্বে এসময় জাতীয় পার্টির সহসভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পাটির নেতা আরফান আলী, সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা, জাতীয় পার্টি রাঙামাটি পৌর শাখার সাধারণ সম্পাদক সুদীর্ঘ চাকমা, জেলা যুবসংহতি সমিতির সভাপতি চন্দন বড়ুয়া, সহসভাপতি মির্জা মাসুদ খান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রাঙামাটি জেলার সভাপতি ফিরোজ তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন জাতীয় যুবসংহতি সমিতি রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক ফিরোজ তালুকদার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন