নববর্ষ উদযাপন: বান্ধবীর বাসায় মদপানে তরুণের মৃত্যু

fec-image

নববর্ষ উদযাপনে বান্ধবীর ফ্ল্যাটে জড়ো হয়েছিলেন তিন বন্ধু। রাতে করেছিলেন মদপান। এরপর বান্ধবীর সেই ফ্ল্যাট থেকে পড়ে প্রাণ গেছে এক তরুণের। রবিবার (৩১ ডিসেম্বর) টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইংরেজি নববর্ষ উদযাপন উপলক্ষে বান্ধবীর বাসায় গিয়েছিলেন তিন বন্ধু। এরপর রাতভর দিয়েছেন আড্ডা। করেছেন মদপান, দেখেছেন মুভিও। এরপর সেই বান্ধবীর ফ্ল্যাট থেকে পড়ে দীবাংশু শর্মা নামের এক তরুণের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শুক্রবার (২৯ ডিসেম্বর) ভারতের বেঙ্গালুরুর কে আর পুরা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে জানা গেছে, দীবাংশু ভারতীয় বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত এক উচ্চ পর্যায়ের কর্মকর্তার ছেলে। বৃহস্পতিবার তিন বন্ধুসহ দীবাংশু এক বান্ধবীর বাসায় যান। এরপর রাতে তারা একসঙ্গে হোয়াইট ফিল্ডের মুভি থিয়েটারে সিনেমা দেখেন। পরে তারা ইন্দিরানগরে একটি নাইটক্লাবে মদপান করেন।

রাতভর আড্ডা দেওয়ার পর আড়াইটার দিকে ফ্ল্যাটে ফেরেন দীবাংশু ও তার বন্ধুরা। এ সময় বাকিরা ঘুমিয়ে পড়লেও তিনি গেস্টরুমে জেগে ছিলেন। একপর্যায়ে সিগারেটের ছাই ফেলতে বেলকনিতে যান তিনি। পরে ৩৩ তলা থেকে পা পিছলে পড়েন তিনি। সেখানেই তার মৃত্যু হয়। সংবাদমাধ্যম জানিয়েছে, বান্ধবীর ফ্ল্যাট থেকে পড়ে মৃত্যু হলেও এ বিষয়ে কোনো মামলা হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন