নাইক্ষ্যংছড়িতে দু’ট্রলির মুখোমুখি ধাক্কায় ১৩ শ্রমিক আহত

fec-image

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি সীমান্তের লেবুছড়ির পাহাড়ি সড়কে পেছন থেকে দু’ট্রলি গাড়ির ধাক্কায় আহত হয়েছে ১৩ জন শ্রমিক। যারা বর্তমানে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (২৭ মে) সকাল সাড়ে ১০ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের লেম্বুছড়ি এলাকায় পাহাড়ের ঢালু থেকে নামার সময় একটি শ্রমিকবাহী গাড়ি অপর একটি শ্রমিকবাহী ট্রলি গাড়িকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোট ১৩ জন শ্রমিক আহত হয়। ঘটনাস্থল থেকে আহত ৯ জন শ্রমিককে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে আহত ১ জনের অবস্থা আশঙ্কাজনক। বাকী ৪ জন শ্রমিককে ঘটনাস্থল থেকে কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা আহতরা হলেন, রমজান আলী (২৫), পিতা- লাল মিয়া, সাং- রামু চাবাগান, রামু, কক্সবাজার। মো. ইউসুফ (৫০), পিতা: আবদুরশিদ, সাং- পানির ছড়া, রামু, কক্সবাজার। ইব্রাহিম খলিল (৪৬), পিতা- মোতাহের আলম, সাং- জোয়ালিয়ানালা, রামু, কক্সবাজার। মো. হাবিব (৪৮), পিতা- জাকের হোসেন, সাং- পানির ছড়া, রামু, কক্সবাজার। ফজুল করিম(৪৫), পিতা- গোলাম শরীফ, সাং-জোয়ালিয়ানালা, রামু, কক্সবাজার। জাফর আলম (২৭), পিতা- বশির আহমদ, সাং- জোয়ালিয়ানালা, রামু, কক্সবাজার। সৈয়দ হোসেন (৫২), পিতা- মৃত রাজা মিয়া, সাং-জোয়ালিয়ানালা, রামু, কক্সবাজার। আলী হোসেন (৪৫) পিতা- মৃত আমির হোসেন, সাং-জোয়ালিয়ানালা, রামু, কক্সবাজার। সিদ্দিকী আহমদ(২৮), পিতা- মৃত আব্দুল আজিজ, সাং- জোয়ালিয়ানালা, রামু, কক্সবাজার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, ধাক্কা, নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন