ঘুমধুম ইউপি’র প্যানেল চেয়ারম্যান ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদের প‌্যানেল চেয়ারম‌্যান কামালকে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

সোমবার (৪ এপ্রিল) রাত দেড়টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেতবুনিয়া বাজার এলাকার তার নিজ বাস ভবন থেকে তাকে আটক করেন তারা। র‌্যাব-১৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটক কামাল উদ্দিন (৪৮) ঘুমধুম ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বেতবনিয়া বাজার এলাকার আলতাফ হোছনের ছেলে। সে ঘুমধুম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি টানটু সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে আসামীকে ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, এক কাট ইয়াবায় ১০ হাজার পিস হিসেব করে ৪ কাটে ৪০ হাজার পিস ইয়াবা র‌্যাব জব্দ করে বলে যেটি বলা হলেও মূলত সকলের উপস্থিতে গুনে ৪ কাট ইয়াবা প্যাকেটে পাওয়া গেছে তাতে মোট ৩৭ হাজার ৮০০ পিস। যা নিয়ে তারা মামলা করছেন। এতে আসামী কামাল মেম্বার একজনই। তিনি আরো জানান, কামাল মেম্বার মূলত পেশাদার মাদককারবারী।

এদিকে স্থানীয়রা জানান, তিনি এর আগেও ইয়াবা মামলায় আটক হয়ে জেল খেটেছিলেন। কিন্ত সম্প্রতি তিনি ইয়াবাসহ মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলেন বলেও অনেক দাবি করেন। আবার অনেকের দাবি ঘুমধুম ইউনিয়ন পরিষদে কামাল মেম্বারসহ পরিষদের গুরুত্বপূর্ণ পদের অনেকেই এ পেশার সাথে জড়িত বলে তারা মনে করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন