নাইক্ষ্যংছড়িতে পার্বত্যনিউজ প্রতিনিধি নয়নকে ফুলেল শুভেচ্ছা

Nayan

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

কক্সবাজারের অন্যতম সংবাদপত্র দৈনিক হিমছড়িতে প্রকাশিত সংবাদের মূল্যায়নের ভিত্তিতে ২০১৫ সালের শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে মো.আবুল বাশার নয়ন নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব নাজের নুর ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, রামু উপজেলা আমার দেশ পাঠক মেলার সাধারণ সম্পাদক, গর্জনিয়া উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি ও গর্জনিয়া নুরানী একাডেমীর পরিচালক মো. মুহিব উল্লাহ চৌধুরী জিল্লু। মঙ্গলবার সকালে সাংবাদিক নয়নের কার্যালয়ে এসে তিনি এ ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, বাইশারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক জাফর আলম, অবসরপ্রাপ্ত শিক্ষক ও ব্যবসায়ী ফারুক আহামদ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলাপচারিতায় মুহিব উল্লাহ চৌধুরী জিল্লু বলেন, সাংবাদিকতা জাতির বিবেক এবং সংবাদপত্র সমাজের দর্পন। আজকের সমাজ ও রাষ্ট্র ব্যবস্থায় যে অসংগতিগুলো ধরা পড়ছে। সমাজের মানুষের কাছে সাংবাদিকরা সেই বিষয়গুলো তুলে ধরে তাদের নৈতিক দায়িত্ব পালন করছেন। আর সত্য লিখতে গিয়ে সাংবাদিকদের কিভাবে কঠিন অবস্থার মুখোমুখী হতে হয় সেটার চিত্র অহরহ দেখা যাচ্ছে। দৈনিক হিমছড়ির বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অনন্তকাল জীবিত থাকবে এমনটাই প্রত্যাশা করেন তিনি।

উল্লেখ্য, মো. আবুল বাশার নয়ন ২০০৪ ও ২০০৫ সালে চট্টগ্রামের দৈনিক কর্ণফুলী, ২০১৩ সালে দৈনিক হিমছড়ি পত্রিকার সেরা সংবাদদাতা নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি দৈনিক হিমছড়ির পাশাপাশি চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বদেশ, বান্দরবান থেকে প্রকাশিত দৈনিক সচিত্র মৈত্রী, রাঙ্গামাটি থেকে প্রকাশিত দৈনিক গিরিদর্পণ, অনলাইন নিউজ পোর্টাল পার্বত্যনিউজ ডট কম এ কর্মরত আছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন