নাইক্ষ্যংছড়িতে ফুটবল টুর্নামেন্টে সবুজ দল চ্যাম্পিয়ন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ বালিকা ( অনূর্ধ্ব ১৭) ফাইনাল খেলায় সবুজ দল ট্রাইবেকারে ৩ গোলে লাল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

রবিবার (২৫ জুন) বিকাল ৪টায় বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় একদিকে অংশগ্রহণ করে বালিকা লাল দল, অন্যদিকে অংশগ্রহণ করে বালিকা সবুজ দল।

খেলার প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় সবুজ দল ১ গোল করে এগিয়ে থাকলেও ২০ মিনিটের মাথায় লাল দল সবুজ দলকে ১ গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনতে সক্ষম হয়।

খেলার দ্বিতীয়ার্ধে লাল-সবুজ কোন দলই গোল করতে না পারায় খেলা সরাসরি ট্রাইবেকারে চলে যায়। ট্রাইবেকারে সবুজ দল ৩ গোলে জয়লাভ করতে সক্ষম হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আবদুস সাত্তার, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এনকে রাসেদ প্রমুখ।

খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি মো. হোসাইন ও তার দুই সহযোগী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন