নাইক্ষ্যংছড়িতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

রবিবার (১২ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা যুবলীগের নেতারা।

সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নাইক্ষ্যংছড়ি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সদর ইউনিয়নের যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল ও যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলী হোসনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস।

বিশেষ অতিথি ছিলেন, বান্দরবান জেলা আওয়ালীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলাপরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক বাবু কেলুমং মার্মা, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক।

এসময় বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেযারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, জেলা আওয়ালীগের সদস্য ও উপজেলা আওয়ালীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সহ-সভাপতি ও দোছড়ি ইউপি চেযারম্যান মো. ইমরান, বান্দরবান জেলাপরিষদ সদস্য ও উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক ক্যানোওয়ান চাক, উপজেরা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, সদর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ালীগের সদস্য নুরুল আবছার ইমন।

অনুষ্ঠানে ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান ও ঘুমধুম ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আজিজ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সক্তার, সাধারণ সম্পাদক,চুচু মং মার্মা, সদর ইউনিয়নের আওয়ালীগের সভাপতি মো: হোসেন, ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি ছৈয়দুল বশরসহ অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন