নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি ও দোছড়ি ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ও সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় স্থানীয় দোছড়ি ইউনিযন পরিষদ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হন মুজির রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন থোয়াই চিংঅং চাক।

অপদিকে একই দিন বিকালে সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে ইউনিয়ন আওযামী লীগের সভাপতি নির্বাচিত হযেছেন সাবেক চেয়ারম্যান বাহান মারমা, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সোনাইছড়ি ইউনিযনের বর্তমান চেয়ারম্যান এ্যনিন মারমা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

উদ্বোধনী বক্তব্যের রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক শফি উল্লাহ ।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পার্বত্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, বান্দরবান জেলা আওয়ামী লীগ সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি আবু তাহের কোম্পানি, বান্দরবান জেলা আওয়ামী লীগ সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি তছলিম ইকবাল চৌধুরী।

প্রধান অতিথি কাউন্সিল অধিবেশনে ডেলিকেট ও কাউন্সিলরদের উপস্থিতিতে দোছড়ি ও সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক পদে থোয়াই ছিং অং চাক ও মোহাম্মদ ইকবালকে সিনিয়র সহসভাপতি পদ ঘোষণা করেন। এবং সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাহান মারমা, সাধারণ সম্পাদক এ্যনিন মারমা নাম ঘোষণঅ করেন। এসময় ১৫ কার্যদিবসের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।

সম্মেলনে ইউনিয়ন, উপজেলা ও জেলা নেতৃবৃন্দ ছাড়াও কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন