নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার একাধিক পথসভা ও সমাবেশ

fec-image

খাগড়াছড়ির সংসদ সদস্য ও নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বিএনপি জন্মসূত্রেই হত্যার রাজনীতিতে অভ্যস্ত। ২০০১ সালে ক্ষমতায় এসে খাগড়াছড়িতে ত্রাসের রাজনীতি কায়েম করেছিলো। ১৯৯৭ সালে শান্তিচুক্তির পর বলেছিলো পার্বত্য চট্টগ্রাম ভারত হয়ে যাবে। মসজিদে উলুধ্বনি হবে। মানবতার বিরুদ্ধে অপরাধকে উস্কে দিয়েছিলো। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য আবারও মানবতা বিরোধী সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

তিনি আওয়ামী লীগের গণতন্ত্র পরায়ণ সহাবস্থানকে দুর্বলতা না ভাবার জন্য বিএনপিকে হুশিয়ারি দিয়ে বলেন, বেশি বাড়াবাড়ি করলে সমুচিত জবাব দেয়া হবে।

রবিবাবর (৩১ ডিসেম্বর) বিকেলে মাটিরাঙ্গা উপজেলার গোমতী বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোমতী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন খান ও কল্যাণ মিত্র বড়ুয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এড. আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, গোমতী ইউপি চেয়ারম্যান তফাজ্জল হোসেন, আওয়ামীলীগ নেতা হুমায়ুন মোর্শেদ, সুবাস চাকমা ও জয়নাল আবেদীন সরকার।

এর আগে কুজেন্দ্র লাল ত্রিপুরা মাটিরাঙ্গা উপজেলার সাপমারা এলাকায় পাহাড়িদের জনাকীর্ণ এক সমাবেশে বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কুজেন্দ্র লাল, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন