নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে রোহিঙ্গা সন্ত্রাসীদের প্রহারে স্থানীয় যুবক রক্তাক্ত

fec-image

স্বশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসীরা পাশ্ববর্তী গ্রামের এক যুবককে অপহরণ করে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করেছে। রক্তাক্ত ওই যুবককে মুমূর্ষাবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, (৭মে) বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার হ্নীলা দক্ষিণ-পশ্চিম লেদা শিয়াইল্যা ঘোনার জাগির হোছাইনের পুত্র রাসেল করিম পাশ্ববর্তী একটি দোকানে গেলে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

এরই সূত্রধরে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের সোলতান মুরুব্বীর পুত্র সরকার, মৃত আজিম উল্লাহর পুত্র হামিদুল্লাহ, আমান উল্লাহ, শহর আলীর পুত্র মোঃ ইলিয়াছ, মৃত মোঃ সালামের পুত্র মোবারক, তজুল আহমদের পুত্র করিম উল্লাহ, মোঃ সালামের পুত্র ছিদ্দিক আহমদ, আব্দুল জলিলের পুত্র মোঃ ইউনুছ, আবুল বশরের পুত্র আবুল কাশিম ধলাইয়া, ইলিয়াছের পুত্র আব্দুল মালেক ও জনৈক নোমান, জাফরু, মোঃ আলমসহ সন্ত্রাসীরা ওই যুবকের উপর হামলা করে।

তাকে ধরে নিয়ে বেদম প্রহার ও এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে অজ্ঞান অবস্থায় ফেলে ১০/১৫ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে পাহাড়ের দিকে চলে যায়।

পরে রাসেল করিমের লোকজন গিয়ে মুমূর্ষাবস্থায় উদ্ধার করে লেদা আইএমও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় মুমূর্ষ রাসেল করিমকে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে রেফার করা হয়।

এই ধরনের হামলায় রাত পৌনে ১১টার দিকে স্থানীয় লোকজন জড়ো হলে হামলাকারীরা পাহাড় থেকে নেমে আরো ৭/৮ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে আতঙ্ক সৃষ্টি করে।

এই ব্যাপারে নয়াপাড়া পুলিশের আইসি মোঃ মনিরুল ইসলামের নিকট জানতে চাইলে বলেন, এই ঘটনার বিষয়ে তিনি অবহিত হননি বলে জানান।

তবে হামলার শিকার রাসেল করিমের মামা জাহেদ হোছন পুলক এই ন্যাক্কারজনক হামলার সত্যতা নিশ্চিত করেন এবং এই ব্যাপারে আইনী সহায়তা কামনা করেন। তিনি জানান, এই ব্যাপারে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে, রোহিঙ্গা, সন্ত্রাসীদের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন