পানছড়িতে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময় অনুষ্ঠিত

16-4 Pic

স্টাফ রিপোর্টার:

আসন্ন ইউপি নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার লক্ষে জেলার পানছড়ি উপজেলার ৫ ইউনিয়নের সকল চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টা থেকে পানছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান ও জেলা পুলিশ সুপার মো: মজিদ আলী (বিপিএম সেবা), খাগড়াছড়ি জেলা এনএসআই উপ-পরিচালক সানোয়ার হোসেন, খাগড়াছড়ি জেলা অতিরিক্ত ম্যাজিট্টেট আবদুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক নির্বাচনী আচরন বিধি পাঠ করে শুনান। পরবর্তীতে প্রার্থীরা তাদের নিজ নিজ পরিচয় তুলে ধরে বলেন নির্বাচনী নীতিমালা মেনে চলেই নির্বাচন করতে আমরা দৃঢ প্রতিজ্ঞ।

খাগড়াছড়ি জেলা প্রশাসক বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করলে কোন ছাড় দেয়া হবে না। তিনি আরো বলেন, যাদের অস্ত্রের বৈধ লাইসেন্স রয়েছে নির্বাচনের দিন তা বহন করতে পারবেনা। কোন কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কোন প্রার্থীর পক্ষ নিয়ে কাজ করতে পারবে না বলেও জানান।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার বলেন, আইন মেনে চললেই সুষ্ঠ নির্বাচন সম্ভব। সকলের সহযোগিতা নিয়েই আগামী ২৩ এপ্রিল একটি অবাধ সুষ্ঠ নির্বাচন উপহার দেবে বলে জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হোসেন সিদ্দিক, অফিসার ইনচার্জ মো: আ: জব্বার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার সদর সার্কেল মো: রইছ উদ্দিন, উপজেলা কৃষি অফিসার আলাউদ্দিন শেখ, উপজেলা নির্বাচন অফিসার (অতি:) ডা: মিজানুর রহমান ও উপজেলা শিক্ষা অফিসার মো: মোশারফ হোসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন