পানছড়িতে “মান সম্মত শিক্ষার জন্য তৃণমূল উদ্যোগ” বিষয়ক সভা অনুষ্ঠিত

11 - P

উপজেলা প্রতিনিধি, পানছড়ি :

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় “মানসম্মত শিক্ষার জন্য তৃণমূল উদ্যোগ” প্রকল্প বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। 

জানা যায়, জাবারাং কল্যাণ সমিতি কর্তৃক পরিচালিত “মানুষের জন্য ফাউন্ডেশন” এর সহায়তায় উক্ত সভায় সভাপতিত্ব করেন পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম আফছানা বিলকিছ। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোশারফ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শুভ্রা দেওয়ান,  প্রকল্প সমন্বয়ক দয়ানন্দ ত্রিপুরা, খাগড়াছড়ি সদর প্রোগ্রাম অফিসার অনিল চাকমা, পানছড়ি প্রোগ্রাম অফিসার পূর্ণ বিকাশ ত্রিপুরা, পানছড়ি উপজেলার পাঁচ ইউপি চেয়ারম্যান ও প্রধান শিক্ষক সন্ধীপন চাকমা প্রমুখ।

আলোচনায় উপজেলার বিভিন্ন ইউপির প্রত্যন্ত ও দৃর্গম এলাকার সুযোগ-সুবিধা বঞ্চিত বিদ্যালয়গুলোকে যাচাই-বাছাই করে সুনির্দিষ্ট নীতিমালার আলোকে প্রকল্প কার্যক্রম বাস্তবায়নের জন্য প্রতি ইউনিয়ন থেকে চারটি করে মোট বিশ টি স্কুল নির্বাচন করা হয়। এই স্কুলগুলোতে মানসম্মত শিক্ষা ও বিভিন্ন সুযোগ-সুবিধাদি দেওয়ার জন্যই এই উদ্যেগে বলে জানান “মান সম্মত শিক্ষার জন্য তৃণমূল উদ্যোগ” জাবারাং কল্যাণ সমিতির প্রকল্প সমন্বয়ক দয়ানন্দ ত্রিপুরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন