পেকায়ায় আলেকদিয়া সমাজকল্যাণ সমিতির প্রতিবাদসভা

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নে ছৈয়দ নগর আলেকদিয়াপাড়া সমাজকল্যাণ সমিতির প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। পিকআপ ভ্যানের ধাক্কায় যুবক আহতের ঘটনায় মিথ্যাচারের অভিযোগে এ প্রতিবাদসভার আয়োজন করা হয় বলে স্থানীয়রা জানান।

সংগঠনের সভাপতি মোঃ রাশেলের সভাপতিত্বে গত সোমবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, গত শুক্রবার চকরিয়া উপজেলার বড় ভেওলা এলাকার মৃত সামশুল আলমের পুত্র সোহেল রানা(৩২) নামের এক পিকআপ ভ্যান (যার নং-নারায়নগঞ্জ ট-০২-০৫৮৫)চালক প্রতি শুক্রবারের মতো ওইদিনও বাটারী ফুল ঝাড়ুর ভাড়া মারতে স্থানীয় কাঁচারীমুরা আসেন। এসময় সে তার গাড়ি ফিরাতে এতিমখানা স্টেশনে গিয়ে ওই এলাকার ডাক্তার নুরুল আমিনের পুত্র জিয়াউদ্দিন(২৮)কে ধাক্কা দেয়। এঘটনার জের ধরে উপস্থিত বিক্ষুদ্ধ জনতা ওই চালককে শাষিয়ে দেন ও বিষয়টির সমঝোতা করেন।

পরে, স্থানীয় মৃত নজির আহমদের পুত্র এলাকায় ইয়াবা ব্যবসায়ী হিসাবে পরিচিত মোঃ আবদুল গফুর ও তার সঙ্গীয় লোকজনের প্ররোচনায় ওই চালকের উপর হামলা ও স্বর্বস্ব ছিনিয়ে নেয়ার মিথ্যা, বানোয়াট. ভিত্তিহীন, ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্য প্রনোদিতভাবে পত্র-পত্রিকায় মিথ্যাচার করে নিরীহ লোকজনদের ফাঁসানো ছাড়াও হীন স্বার্থ চরিতার্থের পাঁয়তারায় লিপ্ত হয়।

প্রতিবাদ সভা থেকে তাদের এসকল হীন কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তা নিয়ে বিভ্রান্ত না হতে সংশ্লিষ্ট সকল মহলের প্রতি বিনীত অনুরোধ জানান।

এসময় বক্তব্য রাখেন, মোঃ নুরুল ইসলাম, মোঃ আবু ছৈয়দ, জিয়াউদ্দিন, নুরুচ্ছালাম, নুরুন্নবী ও আবদুল হাকিম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন