পেকুয়ার উজানটিয়ায় দোকানে ডাকাতি: ৪ রাউন্ড গুলি বর্ষণ

11471R-News
নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের টেকপাড়া এলাকার কবির আহমদ সওদাগরের দোকানে ডাকাতি হয়েছে। স্থানীয় লোকজন জানান, ৪ জুলাই দিবাগত রাত দেড়টার দিকে বদরখালী ইউনিয়নের জব্বারের পুত্র শহিদুল্লাহ, আবদুল করিমের পুত্র সাহাব উদ্দিন, দলাইয়া, নয়ন, গিয়াসের নেতৃত্বে ১৫/১৬ জনের স্বশস্ত্র ডাকাত কবির আহমদ সওদাগরের দোকানে হানা গিয়ে ১৭ ইং টিভি, ডিস এন্টিনা, সৌর বিদ্যুতের ব্যাটারী, মোবাইল ২০ টি ও অন্যান্য মালামাল সহ তিন লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এসময় বিশ্বকাপের খেলা দেখতে আসা লোকজনের নিকট থেকে নগদ টাকা, মোবাইল সেটগুলি ডাকাতি করে নিয়ে যায়। এতে দোকানের মালিক কবির আহমদ সওদাগরের লোকজন ডাকাতদের বাধা দিলে ডাকাতদলের এলোপাতাড়ি হামলায় কবির সওদাগর, জাবেদ আহত হয়। খবর পেয়ে এলাকার মহিলারা লাঠি সোটা নিয়ে এগিয়ে গেলে ডাকাদল ৪ রাউন্ড গুলি বর্ষণ করে পালিয়ে যায়। ওই এলাকার নিবাসী এডভোকেট মীর মোশারফ হোসেন টিটু জানান, প্রায় সময় বদরখালীর লোকজন উজানটিয়ায় এসে ডাকাতি করে।

স্থানীয় মেম্বার ওমর ফারুক জানান, ডাকাতির ঘটনার ব্যাপারে তিনি সত্যতা স্বীকার করেন। ডাকাতরা চলে যাওয়ার সময় ৪ রাউন্ড গুলি করেছে বলে এ প্রতিনিধিকে জানান। তিনি আরো বলেন, এমনকি ডাকাত দল চিংড়ি প্রজেক্টের মাছ পর্যন্ত লুট করে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন